December 10, 2019

১০৬ জনকে নিয়োগ দেবে জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেড। আটটি পদে মোট ১০৬ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনের মাধ্যমে সহজেই আবেদন করতে পারবেন।

পদগুরোর নাম সহকারী মেডিকেল কর্মকর্তা (মহিলা), সহকারী ব্যবস্থাপক (সাধারণ), সহকারী ব্যবস্থাপক (অর্থ), সহকারী প্রকৌশলী (সিভিল, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক, মেকানিক্যাল, কম্পিউটার সায়েন্স, আইপিই, কেমিক্যাল, পেট্রোলিয়াম অ্যান্ড মিনারেল রিসোর্সেস), উপসহকারী প্রকৌশলী (সিভিল, মেকানিক্যাল, কম্পিউটার সায়েন্স, অটোমোবাইল), অফিস সহাকারী, হিসাব সহকারী, ডাটা এন্ট্রি অপারেটর।

শিক্ষাগতো যোগ্যতা লাগবে যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে সিভিল, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক, কম্পিউটার সাইন্স , আইপি, কেমিক্যাল, পেট্রোলিয়াম এন্ড মিনারেল রিসোর্সেস বিষয়ে স্নাতক অথবা স্নাতকোত্তর বা সমমান পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারেন। কিছু কিছু পদের জন্য কম্পিউটার চালনায় দক্ষতা ও উক্ত পদের জন্য কাজের অভিজ্ঞতা প্রয়োজন আবেদনকারীর বয়সসীমা ১৮ থেকে উর্দে ৩০ বছর পর্যন্ত হতে পারে ।

অনলাইন এ আবেদন করতে পারেন http://jgtdsl.teletalk.com.bd মাধ্যমে আবেদন করতে পারবে । অনলাইনের মাধ্যমে আবেদন ও ফি প্রধান শুরু হবে ১ ডিসেম্বর, ২০১৯ সকাল ১০ টা থেকে এবং শেষ হবে ২৬ ডিসেম্বর, ২০১৯ বিকার ৫ টায় ।