December 10, 2019

সিনিয়র গ্রাফিক্স ডিজাইনার আবশ্যক

সিনিয়র গ্রাফিক্স ডিজাইনার পদে নিয়োগ দিবে নিয়োগ দিবে ইউকে ক্লিপিং পাথ। স্বাধীনভাবে নিজে কাজ করতে হবে ও ডিউটি সময় টিম মেম্বারদের সাহাজ্য করতে হবে যদি প্রয়োজন হয়। ক্লিপিং পাথ ইন্ডাস্ট্রিতে ক্লিপিং পাথ, ফটোশপ মাস্কিং (যে কোন প্রকার জটিল হেয়ার বা ফার মাস্কিং), রিফরেকশন শ্যাডো মাস্কিং, ঘোস্ট ম্যানিকুইন, জুয়েলারি ইমেজ এডিটিং, রিটাচিং, কালার কারেকশন, কালার এ্যাডজাস্টমেন্ট, গ্লামার রিটাচিং, সকল প্রকার ইমেজ এডিটিং ও অন্যান্য পোস্ট প্রোডাকশন ফাইলড এর অভিজ্ঞতা থাকা।

সকল সময় অধিক মানসম্পন্ন কাজ ডেলিভারি করতে হবে। এ্যাডোভ ফটোশপ সিসি ও লাইটরুম এ কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। ক্লায়েন্ট এর প্রয়োজন বুঝতে পারার জন্য ইংরেজী দক্ষতা থাকতে হবে।
এ্যাডোভ ফটোশপ ও ইকমার্স ইমেজ এডিটিং / পোস্ট প্রসেসিং দক্ষতা থাকা।

উৎপাদন বিভাগ ম্যানেজ করতে পারতে হবে। ক্লায়েন্টকে প্রেরন করার পূর্বে জুনিয়র গ্রাফিক্স ডিজাইনার এর কাজ চেক করা। ক্লায়েন্ট এর প্রয়োজন অনুসারে টেস্ট করার জন্য মানসম্পন্ন ডেলিভারি করতে হবে। জুনিয়র ডিজাইনিং দলকে প্রশিক্ষন ও নির্দেশনা দেয়ার দক্ষতা থাকতে হবে। অবশ্যই, সৎ, পরিশ্রমি, স্ব-প্রণোদিত, ডাইনামিক ও উদ্দ্যমী হতে হবে।

শিক্ষাগত যোগ্যতা: টেকনিকাল দক্ষতাসহ এইচএসসি / সিনিয়র গ্রাফিক্স ডিজাইনার পদে গ্রাফিক্স ডিজাইন দক্ষতা। উভয় পুরুষ এবং নারীরা আবেদন করতে পারবেন। বয়স ১৮ থেকে ৩২ বছর।

আবেদনকারীদের উল্যেখিত বিষয়ের অভিজ্ঞতা থাকতে হবেঃ ক্লিপিং পাথ ইন্ডাস্ট্রি। ফটোশপ সিসি ও লাইটরুম।

বেতন: আলোচনা সাপেক্ষ। আকর্ষনীয় বেতন, ডাবল বোনাস, লাঞ্চ ও অন্যান্য সুবিধা প্রদান করা হবে।
কোম্পানীর সুযোগ সুবিধাদি। ছুটি ও কোম্পানি নীতি অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে। আবেদনকারীকে অবশ্যই জীবনবৃত্তান্তের সাথে ছবি পাঠাতে হবে

আবেদন পাঠানোর ঠিকানা:
ইউকে ক্লিপিং পাথ
ঠিকানা: UK Clipping Path Ltd.86/1 Purana Paltan Line(2nd Floor, left side) Paltan, Dhaka.

সূত্র: বিডি জবস