October 16, 2019

চাকরি দিচ্ছে পরমাণু শক্তি কমিশন

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের অধীনে নিউক্লিয়ার পাওয়ার প্ল্যান্ট কোম্পানি বাংলাদেশ লিমিটেডে (এনপিসিবিএল) ৪টি পদে ৬৯ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ২৯ আগস্ট পর্যন্ত আবেদন করতে পারবেন।

পদের নাম গুলো হচ্ছে:- জুনিয়র এক্সিকিউটিভ ট্রেইনি (ফিজিক্স), জুনিয়র এক্সিকিউটিভ ট্রেইনি (কেমিস্ট্রি), জুনিয়র এক্সিকিউটিভ ট্রেইনি (মেকানিক্যাল), এক্সিকিউটিভ ট্রেইনি (ইলেকট্রনিক্স)। জিপিএ/সিজিপিএ ৪ বা ৩ বা প্রথম বিভাগ/শ্রেণি। প্রত্যেক পদে মৌখিক ও লিখিত পরীক্ষায় বাংলা ও ইংরেজিতে যোগাযোগ দক্ষতা থাকতে হবে।

উক্তপদের জন্য বয়স ২৯ আগস্ট ২০১৯ তারিখে ৩০ বছর হতে হবে। বিশেষ ক্ষেত্রে ৩২ বছর। ২ বছর প্রবেশনকাল শেষ হলে নিয়ম অনুযায়ী মূল্যায়নের মাধ্যমে নিয়মিত করা হবে। দেশের যে কোন পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র (রূপপুর) বা এনপিসিবিএল নির্ধারিত যে কোন স্থানে আপনাকে নিয়োগ দেয়া হবে।

প্রবেশনকালে সর্বসাকুল্যে ২৭,১০০ টাকা বেতন, উৎসব ভাতা ও প্রশিক্ষণ ভাতা দেওয়া হবে। যোগদানের তারিখ থেকে অন্তত পরবর্তী ১০ বছর অবশ্যই চাকরি করতে হবে। অন্যথায় সমুদয় অর্থ পরিশোধ করতে বাধ্য থাকবেন।

আবেদনের নিয়ম: আগ্রহীরা npcbl.teletalk.com.bd এর মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদনের সঙ্গে ছবি ও স্বাক্ষর স্ক্যান করে যুক্ত করতে হবে। আবেদনের জন্য টেলিটক সিমের মাধ্যমে অফেরতযোগ্য ৫০০ টাকা পাঠাতে হবে।

গত ৭ আগস্ট ২০১৯ তারিখ থেকে আবেদন শুরু হয়েছে। আগামী ২৯ আগস্ট ২০১৯ তারিখ রাত ১১.৫৯ মিনিট পর্যন্ত আবেদন করতে পারবেন।

সূত্র: জাগোজবস ডটকম